ধর্ষক ও যৌন নির্যাতনকারীদের দ্রæত বিচার কার্যকর ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে পূর্বধলায় মানববন্ধন

ধর্ষক ও যৌন নির্যাতনকারীদের দ্রæত বিচার কার্যকর ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে পূর্বধলায় মানববন্ধন

সাদ্দাম হোসেন,  যৌন আক্রমন আর না। ধর্ষণ, ধর্ষণ পরবর্তী ও যৌন অত্যাচারসহ সকল সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন করেছে পূর্বধলা উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, পূর্বধলা উদীচী শিল্পী গোষ্ঠী ও স্বাবলম্বী উন্নয়ন সমিতি। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) পূর্বধলা হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে উপজেলার থানা রোডে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক মফিজ উদ্দিন ফকিরের সভাপত্বিতে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অজয় সিনহার সঞ্চালনায় বক্তব্য রাখেন, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সহ-সভাপতি হুমায়ূন রাশিদ, সারা’র এরিয়া ম্যানেজার আঃ আলীম, পূর্বধলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি এ হাকিম, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, পূর্বধলা হোসানিয়ার ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল ইসলাম, উপাধ্যক্ষ আঃ মালেক, মিডিয়া আইডিয়াল স্কুলের পরিচালক জুলফিকার আলী শাহীন, সাংবাদিক সাদ্দাম হোসেন, হাবিবুর রহমান, জিয়াউর রহমান, পূর্ণিমা রাণী দে প্রমুখ।  
অধ্যাপক মফিজ উদ্দিন ফকির বলেন, বর্তমানে সামাজিক অবক্ষয়ের কারণে ধর্ষণ ও নারী নির্যাতন বেড়ে গেছে আর সবচেয়ে বেশি যৌন পীড়নের স্বীকার হচ্ছে শিশু ও কিশোরীরা। তাই যৌন অত্যাচারসহ সকল সহিংসতার বিরুদ্ধে সকলকে প্রতিরোধ করতে হবে। তিনি আরো বলেন, আইন প্রয়োগের পাশাপাশি মানুষকে সচেতন হতে হবে।
প্রতিবাদ ও মানববন্ধনে বক্তরা বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে ৭ দিনের মধ্যে ধর্ষক ও যৌন নির্যাতনকারীদের দ্রæত বিচার কার্যকর করা এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করার জোড় দাবী জানান।