নেত্রকোনায় সর্প দংশনে ২ জনের মৃত্যু

 নেত্রকোনায় সর্প দংশনে ২ জনের মৃত্যু

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনায় বুধবার রাতে পৃথক পৃথক স্থানে সর্প দংশনে ২ জনের করুণ মৃত্যু হয়েছে।  মৃতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলার চন্দন দাস নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া গ্রামে বসবাস করে একটি সেলুনে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল। চন্দন দাস বুধবার রাত ১২টার দিকে প্রকৃতির ডাকে বাড়ীর বাইরে গেলে সাপে তাকে দংশন দেয়। তার আর্ত-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পরে তাকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা শেষে রাতেই তাকে বাড়ীতে নিয়ে আসে। বৃহস্পতিবার সকালে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন পূনরায় তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পরিবারের লোকজন তার অন্ত্যুষ্টিক্রীয়া সম্পন্নের জন্য তাকে খালিয়াজুরী উপজেলার নিজ বাড়ীতে নিয়ে যায়।
       অপরদিকে কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের তেলীগাঁও পালপাড়া গ্রামে বুধবার রাতে সাপের দংশনে রুবেল খান নামক এক দিন মজুরের করুণ মৃত্যু হয়েছে।
      মৃতের স্বজন ও পুলিশ জানায়, পালপাড়া গ্রামের মৃত আব্দুল হাসিম খানের ছেলে  রুবেল খান বুধবার রাতের খাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। শেষ রাতে তাকে সাপে কাটলে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।