নেত্রকোনায় মোটর সাইকেল চাপায় মসজিদের ইমাম নিহত ঃ চালক আহত

নেত্রকোনায় মোটর সাইকেল চাপায় মসজিদের ইমাম নিহত ঃ চালক আহত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনা-সিধলী-কলমাকান্দা সড়কের সদর উপজেলার মেদনী ইউনিয়নের দিঘজান নামক স্থানে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে মটর সাইকেল চাপায় মাওলানা মোঃ আব্দুল্লাহ (৫৩) নামক একজন মসজিদের ইমাম নিহত হয়েছে। এ ঘটনায় মোটর সাইকেল চালক ফুরকান (২১) গুরুতর আহত হয়েছে।
    নিহত ইমাম মাওঃ আব্দুল্লাহ্ বাড়ী নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের দেওপুর গ্রামে। তার পিতার নাম মৃত মোশাররফ খান। সে দীর্ঘদিন যাবৎ মেদনী ইউনিয়নের দিঘজান বাটলী ভিটা জামে মসজিদে ইমামতি করে আসছে। আহত মোটর সাইকেল চালক ফুরকান জেলার কলমাকান্দা উপজেলায় পাগলা এলাকার।
    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ইমাম মাওঃ আব্দুল্লাহ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে দিগজান বাজারে ঔষধ কিনতে দোকানে যাচ্ছিলেন। এ সময় কলমাকান্দা থেকে নেত্রকোনাগামী একটি মোটর সাইকেল ইমাম আব্দুল্লাহ্কে চাপা দিলে ইমাম ও চালক গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রæত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নিজামুল হাসান ইমাম আব্দুল্লাহ্কে মৃত ঘোষনা করেন। আহত চালক ফুরকানকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
     এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের পর অভিযোগের প্রেক্ষিতে মোটর সাইকেল চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।