কলমাকান্দায় কালী মন্দিরের প্রতিমা ভাংচুর আটক-১

 কলমাকান্দায় কালী মন্দিরের প্রতিমা ভাংচুর আটক-১

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের বড়খাপন পূর্বপাড়া গ্রামে শুক্রবার রাতে দুর্বৃত্তরা একটি অরক্ষিত কালী মন্দিরের কালী প্রতিমা ভাংচুর করেছে।
     এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বড়খাপন পূর্বপাড়া গ্রামে একটি অরক্ষিত কালী মন্দির রয়েছে। অনেক পূঁজারী সকালে ঐ মন্দিরে পূঁজা দেন। প্রতিদিনের মতো শনিবার সকালেও এক পূজারী মন্দিরে পূঁজা দিতে গিয়ে দেখেন প্রতিমা ভাঙ্গা অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষনিক বিষয়টি মন্দির কমিটির লোকজনকে জানালে এ নিয়ে চরম ক্ষোভের সৃষ্টি হয়। তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করে ন্যায় বিচার প্রার্থনা করেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মন্দির কমিটি ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে প্রতিমা ভাংচুরের রহস্য উদঘাটনের চেষ্টা চালান।
    এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার্স ইনচার্জ মোঃ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা অরক্ষিত কালী মন্দিরের একটি কালী প্রতিমা ভেঙে ফেলেছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে বড়খাপন ওয়ার্ড আওয়ামীগের সভাপতি জালাল উদ্দিনের পুত্র ইয়ামিনকে (২২) আটক করা হয়েছে।