পূর্বধলায় আলমগীরের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

পূর্বধলায় আলমগীরের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

পূর্বধলা প্রতিনিধি ঃ জেলার পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের ভিকুনিয়া বাজারে যুবক আলমগীর হোসেনকে(২৫) হত্যার প্রতিবাদে এবং হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে গতকাল শনিবার দুপুরে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। উপজেলা সাধুপাড়া বাজারে হোগলা ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকারীরা পরে বিক্ষোভ মিছিল বের করে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
 উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধায় কেরাম খেলাকে কেন্দ্র করে আলমগীর হোসেনের সাথে ভিকুনিয়া গ্রামের তাপস, রানা, সাগর ও মিরাজের কথা কাটাকাটি হয়। পরে কয়েক যুবক আলমগীরকে বেধরক মারপিট করে। এতে আলমগীর হোসেন গুরুতর আহত হন। তাকে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। লাশ ময়না তদন্ত শেষে শনিবার সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় আলমগীর হোসেনের বড় ভাই চাঁন মিয়া বাদী হয়ে ১২জনের নাম উল্লেখ ও অজ্ঞাত সংখ্যক ব্যক্তিকে আসামি করে পূর্বধলা থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ভিকুনিয়া বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বাজারের অধিকাংশ দোকান পাঠ বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ওইদিনই ভিকুনিয়া গ্রামের রিপনকে আটক করেছে।   
 পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।