পূর্বধলায় বাস মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ ঃ আহত-১

 পূর্বধলায় বাস মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ ঃ আহত-১

পূর্বধলা প্রতিনিধি : নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আত্কাপাড়া নামক স্থানে শুক্রবার সকালে বাস মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে রতন খাঁ (৪৫) নামক এক মোটর সাইকেল চালক নিহত ও অপর আরোহী রমজান খাঁ (৩৫) গুরুতর আহত হয়েছে।
      স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের ছনধরা পশ্চিম পাড়া গ্রামের সিরাজ খাঁ’র ছেলে রতন খাঁ ও তার চাচাতো ভাই সরাফত খাঁ’র ছেলে রমজান খাঁ শুক্রবার সকালে পূর্বধলা বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। তাদের মোটর সাইকেলটি শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সুলতানা এন্টারপ্রাইজ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-গ ১১-১৮১৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক রতন খাঁ নিহত ও মোটর সাইকেল আরোহী রমজান খাঁ আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রমজানকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
  এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে ঘাতক বাসটিকে আটকাতে পারলেও চালক পালিয়ে গেছে।