নেত্রকোনার পূর্বধলায় কেরাম খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

নেত্রকোনার পূর্বধলায় কেরাম খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

পূর্বধলা প্রতিনিধি : কেরাম খেলায় ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে আলমগীর (২৫) নামের এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হুগলা ইউনিয়নের ভিকুনিয়া বাজারে।
   এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পরে সাধুপাড়া ও ভিকুনীয়া গ্রামের কয়েকজন যুবক ভিকুনিয়া বাজারে কেরাম খেলা খেলতে আসে। খেলার এক পর্যায়ে গুটি চুরির ঘটনা নিয়ে দু’পক্ষে মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় ভিকুনীয়া গ্রামের রানা, সাগর ও মিরাজের নেতৃত্বে তার লোকজন প্রতিপক্ষ আলমগীরের ওপর হামলা চালায়। তারা আলমগীরকে কিল, ঘুষি ও পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন আলমগীরকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১২টার দিকে সে মারা যায়। নিহত আলমগীর উপজেলার হুগলা ইউনিয়নের সাধুপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।
     এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমানের সাথে শুক্রবার বিকাল ৩টার দিকে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আলমগীরের মৃতদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।