নেত্রকোনার চাঞ্চল্যকর অন্তঃস্বত্ত¡া গৃহবধু শাহীনুর হত্যাকান্ড মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নেত্রকোনার চাঞ্চল্যকর অন্তঃস্বত্ত¡া গৃহবধু শাহীনুর হত্যাকান্ড মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনা জেলা শহরের সাতপাই রেল কলোনী এলাকার অন্তঃস্বত্ত¡া গৃহবধু শাহীনুর আক্তার হত্যা মামলার প্রধান আসামী সোহেলসহ অন্যান্য আসামীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও জেলা প্রশাসক এবং পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী।
       গৃহবধু শাহীনুর আক্তার হত্যার বিচারের দাবীতে রেল কলোনীর শত শত নারী পুরুষ বুধবার সকাল ১১টায় বড়স্টেশনে জড়ো হয়ে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার মোড়ে প্রায় এক ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধনে গৃহবধু শাহীনূরের ৮ বছরের মেয়ে সামিয়া আক্তার কান্নাজড়িক কণ্ঠে তার মায়ের হত্যাকারীদের বিচার দাবী করেন। এ ছাড়াও বক্তব্য রাখেন শাহীনূরের মা াানোয়ারা বেগম, স্বামী আব্দুস সালাম,  ভাই ওহিদ মিয়া, স্বপ্না আক্তার, রুমা আক্তার, রতন দাস, ইসলাম উদ্দিন, মারুফ মিয়া ও আবুল কাশেম প্রমূখ। পরে মিছিলকারীরা দ্রæত ন্যায় বিচারের দাবীতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করেন।
     উল্লেখ্য, রেল কলোনীর বখাটে সোহেল স্ত্রীকে রেখে অন্য এক বিবাহিত নারীর সাথে অনৈতিক যৌন মিলনে লিপ্ত হয়। অন্তঃস্বত্ত¡া গৃহবধু শাহীনুর আক্তার এ দৃশ্য দেখে ফেলে এবং এর প্রতিবাদ জানায়। গত ১৮ মে রোজার দিন সেহেরীর খাওয়ার সময় পাশ্ববর্তী টিউবওয়েল থেকে শাহীনুর খাবার পানি আনতে গেলে সোহেলের নেতৃত্বে সন্ত্রাসীরা এলাপাথাড়ি ছুরিকাঘাত করে তাকে হত্যা করে।