মদনে দলিল নকলের জাল চক্রের দুই সদস্যের বিরুদ্ধে জালিয়াতি মামলা

মদনে দলিল নকলের জাল চক্রের দুই সদস্যের বিরুদ্ধে জালিয়াতি মামলা

মদন  (নেত্রকোনা) প্রতিনিধি ঃ নেত্রকোনার মদনে দলিল নকলের জাল চক্রের দুই সদস্যের বিরুদ্ধে জালিয়াতি মামলা করেছে  অফিস সহকারি তাজমিনা আক্তার।  সোমবার  রাতে মদন থানায় তিনি বাদি হয়ে  শিবপাশা গ্রামের কামরুজ্জামান চৌধুুরী নান্টু ও মদন দক্ষিণপাড়ার মৃত আরফান আলীর ছেলে আনিছ মিয়ার বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন।    
জানা যায়, দলিল নকলের জাল চক্রের সদস্য শিবপাশা গ্রামের মৃত বদিউজ্জামান চৌধুরীর ছেলে কামরুজ্জামান নান্টু চৌধুরী  ভূয়া কাগজ তৈরি করে একই গ্রামের সোনালীর কাছে  শিবপাশা মৌজার ১৩২৩ দাগের ৪০ শতক ভূমি সাড়ে চার লাখ টাকায়  বিক্রি করেন। সোমবার ওই ভূমি দলিল করার জন্য দলিল লেখক আব্দুল গণির কাছে কাগজপত্র জমা দিলে তার সন্দেহ হলে সাব-রেজিষ্ট্রার মোঃ সিরাজুল হকের কাছে উক্ত কাগজ দেখায়। এ সময় দলিলের নকলের জাল সন্দেহ হলে সাব- রেজিষ্ট্রার মোবাইল ফোনে ছবি তোলে মেসেন্জারে জেলা রেকর্ড রুমে যোগাযোগ করে উক্ত দলিলের নকল জাল বলে নিশ্চিত করেন। এ সময় জমি বিক্রেতা কামরুজ্জামান নান্টু চৌধুরীর কাছে  দলিলের নকলের জাল সৃজনকারী কে জানতে চাইলে উক্ত  আনিছের নাম প্রকাশ করলে তাকে অফিসে ডেকে এনে দুজনকেই পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে মদন থানায়  সোমবার রাতে একটি জালিয়াতি মামলা হয়েছে।
সাব-রেজিষ্টার মোঃ সিরাজুল হক জানান, জাল কাগজ তৈরি করার অপরাধে আমার অফিসসহকারি তাজমিনা  আক্তার দুই জনের বিরুদ্ধে থানায় একটি জালিয়াতি মামলা করেছেন।
মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই মমতাজ হোসেন জানান, কাগজ জালিয়াতি করায় সাব-রেজিষ্ট্রার অফিস দুই জনের বিরুদ্ধে জালিয়াতি একটি মামলা করেছে। গ্রেফতারকৃতদেরকে মঙ্গলবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।