নেত্রকোনায় খেলাফত যুব আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ঃ মিছিলে পুলিশের বাঁধা

নেত্রকোনায় খেলাফত যুব আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ঃ মিছিলে পুলিশের বাঁধা

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ চট্টগ্রামের বিভিন্ন বিদ্যালয়ে ইসকন কর্তৃক মুসলিম শিশু শিক্ষার্থীদের হিন্দুত্ববাদী ¯েøাগান শিখানো, ভারতে মুসলমানদেরকে জোরপূর্বক জয় শ্রীরাম বলতে বাধ্য করা এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের কাছে প্রিয়া সাহা’র মনগড়া মিথ্যা তথ্য উপস্থাপন করে বাংলাদেশ বিরোধী অপ-প্রচারের প্রতিবাদে নেত্রকোনায় শুক্রবার বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলন নেত্রকোনা জেলা শাখা।
       বাংলাদেশ খেলাফত আন্দোলন নেত্রকোনা জেলা শাখার নেতাকর্মীরা জুমার নামাজ শেষে নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডস্থ জামিয়া মিফতাহুল উলূম মাদরাসার সামনে বিক্ষোভ সমাবেশ করে।
       খেলাফত যুব আন্দোলনের সভাপতি গাজী আব্দুর রহীমের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কারী মৌলভী আব্দুর রকীব, জেলা সভাপতি মুফতি আব্দুল বারী, হাফেজ আনোয়ার শাহ্, মাওলানা জাহিদুল ইসলাম, মাওঃ মুর্শিদুল ইসলাম সিরাজী ও ছাত্র নেতা আসাদুর রহমান প্রমুখ।
      সমাবেশে নেতৃবৃন্দ বলেন, একদিকে ভারতে মুসলমানদেরকে জোরপূর্বক হিন্দুত্ববাদী ¯েøাগান দিতে বাধ্য করা আর বাংলাদেশে সুকৌশলে কোমলমতি মুসলিম শিশুদের দিয়ে হিন্দু ধর্মের দেব দেবীর জয়গান গাওয়ানো এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের কাছে প্রিয়া সাহার নালিশ একই সূত্রে গাঁথা। এ ঘটনা বাংলাদেশে বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের এক সু-গভীর ষড়যন্ত্র। বর্তমান সরকারকে অবিলম্বে এই সকল ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত করে ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে হবে। তা  না হলে খেলাফত যুব আন্দোলন সারাদেশে এই সব অপ-তৎপরতার বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলবে। পরে নেতৃবৃন্দ জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ মিছিলে বাঁধা প্রদান করে। সেখানেই নেতৃবৃন্দ মিছিলের সমাপ্তি ঘোষনা করেন।