বারহাট্টা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার ঃ আটক দুই

বারহাট্টা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার ঃ আটক দুই

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনার বারহাট্টা থেকে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের দুই দিন পর ঢাকার ডেমরার চারুলিয়া ওয়াসা রোড থেকে অপহৃতাকে উদ্ধার এবং অপহরণের সাথে জড়িত দুইজনকে আটক করেছে বারহাট্টা থানা পুলিশ।  
       স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের মনাস গ্রামের বাসিন্দা বারহাট্টা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির জনৈক ছাত্রীকে (১৩) অপহরণকারীরা গত বুধবার সকালে বারহাট্টা মধ্য বাজার থেকে অপহরণ করে। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। ওইদিন রাতেই ছাত্রীর বাবা বারহাট্টা থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। বারহাট্টা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার বিকেলে ঢাকার ডেমরার চারুলিয়া ওয়াসা রোডের জনৈক জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণের সাথে জড়িত থাকার দায়ে মনাস গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ মুন্না মিয়া (২২) ও ঢাকার ডেমরার চারুলিয়া ওয়াসা রোডের মোঃ নূরুল ইসলামের ছেলে মোঃ রায়হানকে (২৪) আটক করে। এ ঘটনায় শুক্রবার রাতেই অপহৃতা স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে আবদুল আজিজের স্ত্রী শেফালী আক্তার, ছেলে মোঃ মুন্না মিয়া ও ডেমরার চারুলিয়া ওয়াসা রোডের নূরুল ইসলামের ছেলে মোঃ রায়হানের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামী করে বারহাট্টা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
      বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম জানান, অপহৃতকে উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে আটক দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।