আটপাড়ায় মাছধরাকে কেন্দ্র করে প্রাণ গেল কৃষকের

আটপাড়ায় মাছধরাকে কেন্দ্র করে প্রাণ গেল কৃষকের

 এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ ভাসান পানিতে মাছ ধরার জন্য জাল পাতাকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে জানু মিয়া(৪০) নামক এক কৃষকের করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের হাতিয়া তারাচাপুর গ্রামে।
     স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, হাতিয়া তারাচাপুর গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র জানু মিয়া আষাঢ়ের ভাসান পানিতে মাছ ধরার জন্য তাদের বাড়ীর সামনে একই গ্রামের তারই খালাত ভাই আবুল হাশিমের পুত্র তরিকুল জমিতে কারেন্টের জাল পাতে। তরিকুল সেই জাল তুলে পেলার ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের লোকজনের মধ্যে ধস্তাধস্তি ও মারামারি হয়। এ ঘটনায় জানু মিয়া মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নিকটবর্তী মদন উপজেলা স্বাস্থ্য কমপোলক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
     এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি জানু মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতের শরীরে কোন ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে জানু মিয়ার মৃত্যু হয়েছে। তারপরও লাশের ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।