দুর্গাপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দুর্গাপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গসংগঠনের উদ্যোগে নানা আয়োজনে মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে রোববার দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে বিশাল কেক কাটার মাধ্যমে দিবসের সুচনা করা হয়। পরে ইউনিয়ন ও সর্বস্তরেরর আওয়ালীগ নেতৃবৃন্দের অংশগ্রহনে এক বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ এর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে অন্যদের মধ্যে আলোচনা করেন, আ‘লীগের সহঃসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, উসমান গনি তালুকদার, এডভোকেট মজিবুর রহমান, পৌর মেয়র মাওলানা আব্দুস সালাম, কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, বিভাস সাহা প্রমুখ।

বক্তারা, আওয়ামীলীগের প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে সাম্প্রতিক উন্নয়নের ধারা ও সফলতা সহ দলের ঐতিহ্যকে উপস্থিত নেতাকর্মীদের মাঝে তুলে ধরেন। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশকে এগিয়ে নিতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।