ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান,শ্রেষ্ঠ প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান,শ্রেষ্ঠ প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

ইকরা নিউজ : যে অধ্যক্ষ পূর্বধলা উপজেলার গর্ব । তিনি হলেন ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ শফিকুজ্জামান।  তিনি উপজেলা পর্যায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) নির্বাচিত হয়েছেন। এবার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ  উপজেলায় প্রতিষ্ঠান প্রধানদের  সাথে প্রতিযোগিতা করে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়ে ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের গৌরব অর্জন করেন।
 গতকাল সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস মিলনায়তনে এ সন্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল বারী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার নমিতা দে, এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন, বাবেয়া আলী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আতিকুর রহমান প্রমুখ।

 অধ্যক্ষ  শফিকুজ্জামান সঠিক ও সুষ্ঠ প্রতিষ্ঠান পরিচালনায় বিশেষ ভূমিকা রাখায় এবং প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন ও শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান থাকায় এ সম্মাননা দেয়া হয়।  তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।
এ ছাড়াও ২০১৮ ও ২০১৯ সনে  এসএসসি ও এইচ এসসি পরীক্ষায় ভালো ফলাফল  শিক্ষার গুনগতমান ও শিক্ষা বান্ধব পরিবেশ অত্যান্ত সুন্দর থাকায় উক্ত ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ  উপজেলার পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) নির্বাচিত হয়েছে।
এবং  একই প্রতিষ্ঠানে  প্রভাষক পান্না আক্তারকে  উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক(কারিগরি) নির্বাচিত করা হয়। এ বিষয়ে পূর্বধলা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শফিকুল বারী বলেন, শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা, ব্যক্তিত্ব, সততা ও সুনাম, শৃঙ্খলাবোধ, দায়িত্ববোধ, সময়ানুবর্তিতা, শ্রেণিকক্ষে পাঠদানে নিয়মানুবর্তিতা, শ্রেণিকক্ষে মাল্টিমিডিয়ার ব্যবহার,  বিদ্যালয়ের কাজে দক্ষ ও আর্থিক শৃঙ্খলা যাচাই-বাছাই করে প্রভাষক পান্না আক্তারকে কলেজ পর্যায়ে পূর্বধলা উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়। তা ছাড়াও  শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে একই প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্রী টুম্পা বর্মনকে নির্বাচিত করা হয়েছে।