পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামীলীগ প্রার্থী জাহিদুল ইসলাম সুজন বেসরকারীভাবে নির্বাচিত

পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামীলীগ প্রার্থী জাহিদুল ইসলাম সুজন বেসরকারীভাবে নির্বাচিত

ইকরা নিউজ :  কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই মঙ্গলবার শান্তিপূর্ণ পরিবেশে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।
     নির্বাচনে বেসরকারীভাবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহিদুল ইসলাম সুজন নৌকা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৫২ হাজার ৫ শত ৮৫ ভোট। আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মাছুদ আলম তালুকদার টিপু আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ২৯ হাজার ৯ শত ৭৯ ভোট।  রাত পৌনে ৯টার দিকে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নমিদা দে’র সাথে যোগাযোগ করলে তিনি এ তথ্য নিশ্চিত করেন।
     সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার ১১টি ইউনিয়নের ৭৪টি ভোট কেন্দ্রে একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। বিরোধী দল বিএনপি মাঠে না থাকায় ভোটারদের উপস্থিতি কমছিল। নির্বাচনে শান্তি শৃংখলা বজায় রাখতে বিপুল সংখ্যক আনসার, পুলিশ, বিজিবি ও র‌্যাব মোতায়েনের পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ২১টি ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করে। স্থানীয় এলাকাবাসী ও সংশ্লিষ্ট  সূত্রে জানা যায়, উপজেলার কাজলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডং অফিসারের অনুমতি ছাড়া বুথকক্ষের ভেতর ছবি তোলায় পুলিশ এবি ২৪ ডট কমের সাংবাদিক পরিচয়দানকারী দেলোয়ার হোসেন নামক একজনকে এবং শেহলা মাদ্রাসা কেন্দ্রে বুথকক্ষে ঢুকে ভোটারকে প্রভাবিত করার অভিযোগে মোতালেব নামের একজন আটক করে। তেনুয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রাথীর সমর্থকের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনায় জাহাঙ্গীর এবং শান্ত নামের দুজন আহত হয়।