দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় ৮জন আহত

দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় ৮জন আহত

দূর্গাপুর প্রতিনিধি :  নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার চন্ডীগড় ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে শনিবার প্রতিপক্ষের হামলায় কমপক্ষে ৮জন আহত হয়েছে।
      এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নোয়াগাঁও গ্রামের জিয়াউর রহমান গংদের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে একই গ্রামের নুরুল আমীন গংদের বিরোধ চলে আসছিল। শনিবার সকালে নুরুল আমীনের গরু জিয়াউর রহমানের বাড়ীর পিছনে বাঁশ ঝাড়ের চারা বিনষ্ট করে ফেলে। এ নিয়ে দু পক্ষের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে নুরুল আমীন গংরা দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে  
শনিবার সকাল ১০টার দিকে জিয়াউর রহমানের বাড়িঘরে হামলা চালায়। হামলায় জিয়াউর রহমান, রফিকুল ইসলাম, আবদুল ওয়াহেদ, মোছাঃ রীনা আক্তার, আকলিমা খাতুনসহ কমপক্ষে ৮জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জিয়াউর রহমানের অবস্থার অবনতি হলে তাকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
     এ ঘটনায় জিয়াউর রহমানের ভাই আতাবুর রহমান বাদী হয়ে আবদুল জলিল, নূরুল আমীন, আল-আমীনসহ ৮জনকে আসামি করে দূর্গাপুর থানায় শনিবার দুপুরে একটি মামলা দায়ের করেন।
    এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি প্রতিপক্ষের হামলায় ৫/৬ জন আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।