আটপাড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে নিহত -১ : আহত -২

আটপাড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে নিহত -১ : আহত -২

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর পূর্বপাড়ায় সোমবার রাতে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে রবিউল (২৫) নামে এক যুবক নিহত এবং হাসান (২০) ও আলমগীর (১৮) নামক দুই যুবক আহত হয়েছে।
      স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে ঝড় ও বৃষ্টি চলাকালে মোবারকপুর পুর্বপাড়ায় পল্লী বিদ্যুতের তারের উপর একটি সুপারি গাছ ভেঙ্গে পড়ে। দুর্ঘটনার আশঙ্কায় স্থানীয় লোকজন বিষয়টি পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে অবহিত করলে কর্তৃপক্ষ তাৎক্ষনিক সে এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়। পরে পল্লী বিদ্যুতের লোকজন এসে স্থানীয়দের সহায়তায় বিদ্যুতের লাইন থেকে সুপারি গাছ সড়ানোর চেষ্টা চালায়। এ সময় হঠাৎ বিদ্যুৎ সরবরাহ চালু হয়ে যাওয়ায় মোবারকপুর পূর্ব পাড়া গ্রামের আকেব আলীর ছেলে রবিউল, তারই প্রতিবেশী আলমগীর ও হাসান মারাত্মকভাবে তরিতাহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে রাত সাড়ে ৯টার দিকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিউলকে মৃত ঘোষনা করেন।
   এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন নিহত ও দুইজন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।