নেত্রকোনার খালিয়াজুরীতে নিখোঁজের দু’দিন পর ড্রেজার মালিকের লাশ উদ্ধার

 নেত্রকোনার খালিয়াজুরীতে নিখোঁজের দু’দিন পর ড্রেজার মালিকের লাশ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা  ঃ নিখোঁজের দু’দিন পর শুক্রবার বেলা ১১টার দিকে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার রসুলপুর গ্রাম সংলগ্ন ধনু নদ থেকে মোঃ আব্দুল্লাহ (২৫) নামে বালু উত্তোলনকারী এক ড্রেজার মালিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
    স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বাতুয়াইল গ্রামের আসাদ মিয়ার ছেলে আব্দুল্লাহ ও তার মামাতো ভাই আশরাফুল গত বুধবার দিনে বেলায় রসুলপুর গ্রাম সংলগ্ন ধনু নদে বালু উত্তোলন কাজ সেরে রাতে দু’জন সেখানে নোঙ্গর করা একটি নৌকায় ঘুমিয়ে পড়ে। পরদিন বৃহস্পতিবার সকালে আশরাফুল ঘুম থেকে উঠে আব্দুল্লাহকে কোথাও দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার খালিয়াজুরী থানায় এ ব্যাপারে একটি জিডি করেন। জিডির প্রেক্ষিতে পুলিশ শুক্রবার সকাল ১১টার দিকে স্থানীয় লোকজন ও জেলেদের সহায়তায় বালু উত্তোলন মেশিনের কাছে জেলেদের জাল ফেলে নিখোঁজ আব্দুল্লাহ্র মৃতদেহ ধনু নদ থেকে উদ্ধার করে।
     খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ হযরত আলী নিখোঁজের দুদিন পর লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।