মদনে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

মদনে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

মদন  প্রতিনিধি : নেত্রকোনা মদন থানা পুলিশের এক অভিযানে শ্যামলদাস (৩০)নামে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। 
শুক্রবার (৮ অক্টোবর) রাতে উপজেলার ফতেপুর দেওয়ান বাড়ির মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শ্যামলদাস পশ্চিমফতেপুর গ্রামের মৃত সুনিল দাসের ছেলে। 
মদন থানার ওসি ফেরদৌস আলম জানান,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ফতেপুর দেওয়ান বাড়ির মোড় থেকে শ্যামল দাসকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে দায়েরকৃত একটি মাদক মামলায় তিন বছরের সশ্রমকারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনদায়ে তিন মাসের সশ্রমকারাদন্ডের আদেশ রয়েছে। শনিবার তাকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 
মদনে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
মদন প্রতিনিধি : নেত্রকোনার মদনে মারুফ (২৫), সাফায়েত (২১) ও জনি (২৫) নামে তিন মাদক ব্যবসায়ীকে পৃথক স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিবপাশা গ্রামের পাকা সড়ক থেকে এক কেজি গাজাসহ শিবপাশা গ্রামের আব্দুর রহমানের ছেলে সাফায়েতকে,নোয়াগাও প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে রাজতলা গ্রামের জানু মিয়ার ছেলে মাদক ব্যবসায় মারুকে ৩৫০ গ্রাম গাজা ও জয়পাশা গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে জনিকে তার নিজবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার কৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। শনিবার তিনজনকেই নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।