পূর্বধলা চালকের গলা কেটে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা

পূর্বধলা চালকের গলা কেটে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি নেত্রকোনার পূর্বধলা উপজেলায় মঙ্গলবার রাতে মোটরসাইকেল ছিনতাই করতে চালকের গলা কেটে গুরুতর অহত করেছে যাত্রীবেশী দুর্বত্তরা। আহত চালক জামাল মিয়া (২৮) ভাড়ায় মোটরসাইকেল চালান। সে উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রামপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার জারিয়া যাওয়ার উদ্দেশ্যে শ্যামগঞ্জ থেকে অপরিচিত দুই যুবক জামাল মিয়ার ভাড়ায় চালিত মোটরসাইকেলে ওঠে। পরে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গোজাখালীকান্দা নামক স্থানে পৌঁছলে ওই যুবকরা পিছন থেকে জামাল মিয়ার গলায়, পেটে বাম হাতে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা চালায়। সময় জামালের সঙ্গে ধস্তাধস্তির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বত্তরা পালিয়ে যায়। তাকে করে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা গুরুতর হওয়া সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পূর্বধলা চিকিৎসক ডা. শাহল জানান, জামাল মিয়ার গলার অধিকাংশ শিরা বা ধমনী কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে।  এছাড়া পেটে হাতেও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

পূর্বধলা থানার পরিদর্শক (তদন্ত)) মো. মিজানুর রহমান মিজান বলেন, খবর পেয়ে রোগীর স্বজনদের সঙ্গে কথাও বলেছি। ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।