কলমাকান্দায় গৃহবধূর ঝুলন্ত  লাশ  উদ্ধার

কলমাকান্দায় গৃহবধূর ঝুলন্ত  লাশ  উদ্ধার

শেখ শামীম, স্টাফ রির্পোটার : নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় নাছিমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ করেছে থানা পুলিশ। আজ সোমবার বিকালে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ  নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। গৃহবধূ আত্মহত্যা করেছে, নাকি এর পেছনের অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

উপজেলার রংছাতি ইউনিয়নের সতেরহাতি গ্রামে স্বামীর বসতবাড়ির পাশে পরিত্যাক্ত ঘরে এ ঘটনা ঘটে। নাছিমা আক্তার একই গ্রামের শহিদ মিয়ার স্ত্রী এবং তিনি দুই কন্যার জননী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার সকালে  গৃহবধূর স্বামী শহিদ মিয়া ঘুম থেকে উঠে তার স্ত্রী নাসিমাকে বিছানায় দেখতে না পেয়ে  ডাকতে থাকেন। সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। পরে গৃহবধূর শ্বশুর বাড়ীর পাশেই পরিত্যক্ত ঘরে পাইরের সাথে গলায় প্লাষ্টিকের জাল দিয়ে নাছিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার ডাক চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন তা দেখেন। পরে পুলিশকে খবর দেন স্থানীয়রা।
কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান  সাংবাদিকদের জানান, সুরতহাল প্রতিবেদন শেষে মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। এটা কি আত্মহত্যা, নাকি এর পেছনের অন্য কোন ঘটনা রয়েছে তা তদন্ত করে দেখা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন ও তদন্তে মাধ্যমে প্রকৃত কারণ বের হবে আশাবাদ ব্যক্ত করেন তিনি ।