নেত্রকোনা জেলা প্রশাসকের কাছে লন্ডন প্রবাসী যুবলীগ

নেত্রকোনা জেলা প্রশাসকের কাছে লন্ডন প্রবাসী যুবলীগ


নেতা ইঞ্জিঃ তুহিন আহম্মদ খানের অক্সিজেন সিলিন্ডার  

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে লন্ডন প্রবাসী যুবলীগ নেতা পূর্বধলার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার তুহিন আহম্মদ খান মহামারী করোনায় শ^াসকষ্টে আক্রান্ত অসুস্থ রোগীদের প্রয়োজনীয় অক্সিজেন চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে জেলা প্রশাসকের নিকট ১৪টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন। 
       এ উপলক্ষ্যে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ্যে অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
      নেত্রকোনার অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল্লাহ্ আল মাহমুদের সভাপতিত্বে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুমের সঞ্চালনায় অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার তুহিন আহম্মদ খান বলেন, প্রাথমিক অবস্থায় পূর্বধলা হাসপাতালের জন্য ৭টি, নেত্রকোনা জেলা ছাত্রলীগের জন্য ৩টি এবং রেডক্রিসেন্ট ও পূর্বধলা হেল্প লাইনের জন্য ৪টি মোট ১৪টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করলাম। তিনি সমাজের প্রতিটি বিত্তবান ব্যাক্তিকে এ ধরণের সামাজিক কর্মকান্ডে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা প্রেসক্লাব সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ উত্তম পাল, পূর্বধলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার ডাঃ মুহাম্মদ শাহীন,  জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন, পূর্বধলা উপজেলা কৃষক লীগের সভাপতি আইয়ুব আলীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।