নেত্রকোণায় জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত-আহত ২  

নেত্রকোণায় জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত-আহত ২  

মুহা. জহিরুল ইসলাম অসীমঃনেত্রকোণায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারামারির জেরে শহীদ মিয়া (৫০) নামের একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  রোববার (২২ আগস্ট) দুপুরে জেলার সদর উপজেলার রৌহা ইউনিয়নের কমলপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহীদ মিয়া একই গ্রামের সাবের উদ্দিনের ছেলে।

এঘটনায় অপর পক্ষের আহত হয়েছে আরও দুজন। আহতরা হলেন, সদরের দক্ষিণ সাতপাই এলাকার মোজাফর এর ছেলে রুবেল মিয়া (৩৫) ও সদরের মহাদেবপুর গ্রামের মগবুল হোসেনের ছেলে রানা সুলতান (২৫)।

জানা যায়, আহত সুলতানের বাবা মকবুল (নিহত শহীদের ভাই) দীর্ঘদিন ধরে সাতপাই এলাকায় বসবাস করেন। গতকাল সুলতান কমলপুর গিয়ে বিরোধের জমিতে লাগানো নিহত শহীদের কলাগাছ কেটেফেলে। ফলে দুই পক্ষের মধ্যে একধরণের বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে আজ উভয় পক্ষের ঝগড়ায় শহীদ নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্য খন্দকার শাকের আহমেদ বলেন- ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়েছে। লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে রয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের
 নেত্রকোনা মডেল থানা পরিদর্শন
 

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি) মোঃ জাহাঙ্গীর আলম রবিবার বিকালে নেত্রকোনা মডেল থানা পরিদর্শন করেন।
      তিনি থানার হাজত খানা, নারী ও শিশু বিষয়ক ডেস্ক পরিদর্শন করে সন্তোষ প্রকাশ এবং পুলিশ কর্মকর্তাদের উপর অর্পিত দায়িত্ব আরো সততা ও নিষ্ঠার সাথে পালনের আহবান জানান।   
     এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনার পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, (পিপিএম) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন, মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোহেল রানাসহ মডেল থানার অফিসার ও ফোর্সবৃন্দ।