নেত্রকোণার কলমাকান্দায় বিজিবির অভিযানে মাদকসহ আটক-২

নেত্রকোণার কলমাকান্দায় বিজিবির অভিযানে মাদকসহ আটক-২

মুহা. জহিরুল ইসলাম অসীমঃ  নেত্রকোণা জেলার কলমাকান্দায় বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)র অভিযানে মদ ও মোটরসাইকেলসহ ২জনকে আটক করা হয়েছে।

শনিবার (২১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গণমাধ্যমের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)'র অধিনায়ক লেঃ কর্নেল এ এস এম জাকারিয়া।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন আনুমানিক রাত ১০টার দিকে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ এনায়েত হোসেন এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল দল সীমান্ত পিলার ১১৭২ এর কাছে ফুলবাড়ী এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল কার্যক্রম পরিচলনার সময় তাদের নিকট হতে ১০ বোতল ভারতীয় মদ ও ৩টি মোটর সাইকেল (২টি সুজুকি ঝিকজার এস এফ ১৫০ সিসি এবং সুজুকি ১টি) জব্দ করা হয়। যার সর্বমোট সিজার ম‚ল্য ৬,০৫,০০০/-(ছয় লক্ষ পাঁচ হাজার) টাকা।

আটককৃতরা হলো, নেত্রকোণা সদর উপজেলার দিলিপ বনিক এর ছেলে গোপাল বনিক (২৪), সাইদ খান এর ছেলে দুর্লভ খান। এবং পালিয়ে যায় কলমাকান্দা থানার শিবপুর গ্রামের সোনা মিয়ার ছেলে শেখ সোহেল (২২) নামের অপর আসামি।

জানা যায়, সীমান্তের দিক হতে মোটর সাইকেলযোগে বাংলাদেশের অভ্যন্তরে তাদের আসতে দেখে সন্দেহ হলে বিজিবি টহল দল তাদেরকে ধাওয়া করে। টহল দলের উপস্থিতি টের পেয়ে মোটর সাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে ০২ জনকে আটক করতে সক্ষম হয় একজন পালিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জব্দকৃত মাদক ও আটককৃত আসামীসহ মোটর সাইকেল নেত্রকোণা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হবে।