আশ্রয়ণ প্রকল্পের সবগুলো ঘর অত্যন্ত ভালো ও গুণগত মানের বললেন, নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান

আশ্রয়ণ প্রকল্পের সবগুলো ঘর অত্যন্ত ভালো ও গুণগত মানের বললেন, নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান

দিলওয়ার খানঃ নেত্রকোনায় আশ্রয়ণ প্রকল্পের ১ম পর্যায়ে ৯৬০টি এবং ২য় পর্যায়ে ৯২৫টি ঘর নির্মাণ করা হয়েছে। একটি একটি করে ঘর দেখেছি। সবগুলো ঘর অত্যন্ত ভালো ও গুণগত মানের। ঘরের মান, স্থান নির্বাচনে সর্বোচ্চ তদারকিতে ঘর নির্মাণ করা হয়েছে। আমাদের ঘরের মান এবং কার্যক্রম খুবই ভাল। পানি ও বিদ্যুতের সমস্যা সমাধান করেছি। আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগীদের দাবীর প্রেক্ষিতে কিছু কিছু যায়গায় মসজিদ, মন্দির, বিদ্যালয় করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শনিবার (১৭ জুলাই) নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়েনের রাজেন্দ্রপুর ও রৌহা ইউনিয়নের বড়গাড়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে সুফলভোগী পরিবারের সাথে কথা বলে এবং তাদের খোঁজখবর নেওয়ার সময় এসব কথা বলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

ভ‚মিহীন ও গৃহহীন পরিবারকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘরের মান যাচাই করতে মাঠে নেমেছেন তিনি। তাদের কোনো ধরনের সমস্যা হচ্ছে কিনা না, এ বিষয়ে জানতে চান। আশ্রয়ণের ঘর পেয়ে সুফলভোগী বাসিন্দারাও আনন্দ প্রকাশ করেন। 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মনির হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) মোঃ সাইফুল ইসালাম।

বড় গাড়া আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা রোজি বেগম বলেন, আমার বইবার যায়গা ছিলোনা, রাস্তায় রাস্তায় ঘুরেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ঘর দিয়েছে আমরা অনেক খুশি। আমরা প্রধানমন্ত্রীকে নামাজ পড়ে দোয়া করি। আমাদের ভালোমানের ঘর উপহার দেয়ার জন্য।