নান্দাইলে মাও আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের ঢেউ টিন বিতরণ

নান্দাইলে মাও আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের ঢেউ টিন বিতরণ

নান্দাইল প্রতিনিধি: নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট উদ্যোগে ঢেউটিন বিতরণ করা হয়। সোমবার(১২ জুলাই) ২৯ জন হতদরিদ্র ও গৃহহীনদের গৃহনির্মাণে প্রত্যেককে ২০টি করে ঢেউ টিন বিতরণ করে। এসময় কয়েকজনকে গৃহনির্মাণে নগদ অর্থ প্রদান করা হয়।

ট্রাস্টের সেক্রেটারি জেনারেল জনাব ওয়ালি উল্লাহ জানান " আমরা অনেক যাচাই-বাছাইয়ের মধ্য দিয়ে প্রকৃত দরিদ্র, যাদেরকে সহায়তা প্রদান করলে উপকৃত হতে পারে এমন লোকজনকেই দেওয়ার চেষ্টা করেছি। আবেদনকারী অধিক ছিল কিন্তু আমাদের অর্থ সীমাবদ্ধতার দরুন সবাইকে দিতে সক্ষম হইনি। তবে ভবিষ্যতে আবারো দেওয়ার চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ!

টিন পেয়ে অনেকেই দারুণ খুশি। আবেগে আন্দোলিত হয়ে একজন গ্রহীতা বলেন " আমরা রৌদ- বৃষ্টিতে অনেক কষ্টে বসবাস করছিলাম, এখন ঘর তুলে একটু শান্তিতে ঘুমাতে পারবো। আল্লাহ তাদেরকে এর প্রতিদান দিন।

ট্রাস্টের কো- অর্ডিনেটর মাওলানা তারিক জামিল বলেন " ট্রাস্টের গৃহায়ণ প্রকল্পের আওতায় এ সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও চিকিৎসা সহায়তা ও মসজিদ - মাদ্রাসায় বিশেষ সহায়তা যথাযথ হকদারদের মাঝে বিতরণ করা হয়েছে।

বিতরণের সময় উপস্থিত ছিলেন: ট্রাস্টের সেক্রেটারি জনাব ওয়ালি উল্লাহ, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুছ ছাত্তার, কো- অর্ডিনেটর মাওলানা তারিক জামিল ও ট্রাস্টের সেচ্ছাসেবকবৃন্দ।