পূর্বধলায় প্রভাবশালীর পথরোধে অবরুদ্ধ ১টি পরিবার

পূর্বধলায় প্রভাবশালীর পথরোধে অবরুদ্ধ ১টি পরিবার

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় শত্রæতার জের ধরে ১টি পরিবারের বাড়িতে চলাচলের পুরনো কাঁচা রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে আ: রশিদ, নূর ইসলাম ও চাঁন মিয়া নামে তিন প্রভাবশালী বিরুদ্ধে। উপজেলার জারিয়া ইউনিয়নের নলডগড়া গ্রামে মৃত সিরাজ আলী ছেলে মো: শহীদ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। টানা বর্ষণে বন্যায় জলবদ্ধতায় চলাচলের একমাত্র রাস্তাটি খুলে দেয়ার জন্য মাতাব্বুরের দ্বারে দ্বারে ঘুরছে শহীদ মিয়া। অসহায় হয়ে সে উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে।

সরেজমিনে দেখা যায়, ৩ ছেলে, ২ মেয়ে সহ পাঁচ সদস্যের পরিবার মো: শহীদ মিয়ার। বর্ষার মৌসুমে বাড়ির চারিদিকে পানি থৈ থৈ করতেছে। একমাত্র চলাচলের রাস্তাটিতেও হাটুজল। পূর্বশত্রæতার জের ধরে গতকাল রবিবার (১১ জুলাই) বাঁশের বেড়া দিয়ে রাস্তাটি বন্ধ করে দিয়ে ওই গ্রামের প্রভাবশালী আ: রশিদ, নূর ইসলাম ও চাঁন মিয়া । রাস্তাট বন্ধ হওয়ার কারণে বাড়ি থেকে বের হতে হচ্ছে সাঁতার কেটে। এছাড়াও রাস্তাটি দিয়ে মাঠ থেকে মৌসুমি ফসল নিয়ে চলাচল করেন এলাকার সর্বস্তরের জনসাধারণ।

এ বিষয়ে অভিযুক্ত আ: রশিদ ও নূর ইসলাম জানান, আমরা রাস্তা দেওয়ার বিপক্ষে নয়। তবে আমাদের কথা মতো না চলায় আমরা রাস্তা বন্ধ করে দিয়েছি। তবে সময় হলে রাস্তা খুলে দিব।