নেত্রকোনায় ক্রমেই বাড়ছে করোনা ২৪ ঘন্টায় আক্রান্ত ৫০ 

নেত্রকোনায় ক্রমেই বাড়ছে করোনা ২৪ ঘন্টায় আক্রান্ত ৫০ 

নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার সীমান্তবর্তী দুই উপজেলাসহ জেলার বিভিন্ন উপজেলায় করোনা রোগী সনাক্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। সীমান্তবর্তী দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার বিভিন্ন গ্রামের মানুষ সর্দি-জ¦রে আক্রান্ত হচ্ছে বেশী। হাসপাতালগুলোতে টিকা নেয়ার ভিড় বেড়েছে। সীমান্তে বিজিবি’র নজরধারী বৃদ্ধি করা হয়েছে। করোনা নিয়ন্ত্রনে নেত্রকোণা সীমান্ত এলাকা কঠোর নজরদারির সাথে সাথে টাস্কফোর্স গঠন করে আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি বাড়ি খাবার ও ঔষধ পাঠানো হচ্ছে। 

নেত্রকোনায় গত ২৪ ঘন্টায় ১১৪ জনের নমুনা পরিক্ষায় করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৫০ জন। এ ছাড়া গত দুইদিনে ১৭১ জনের নমুমা পরিক্ষায় আক্রান্ত হয়েছেন মোট ৮১ জন। 

এ নিয়ে জেলায় এখন পর্যন্ত সরকারি হিসেবে সর্বমোট ২৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। নেত্রকোনার সিভিল সার্জন ডাঃ মোঃ সেলিম মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান জানান, জেলা সদরসহ সীমান্তবর্তী দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার সাধারনের চলাচলেও সতর্কতা জারী করা হয়েছে। মানুষকে সচেতন করতে মাইকিং ও মাস্ক বিতরণ করা হচ্ছে। সীমান্ত এলাকায় মানুষের চলাচলে বিজিবি’র নজরধারী বৃদ্ধি করা হয়েছে। করোনা বৃদ্ধি রোধে সচেতনতা বাড়াতে মাস্ক ব্যবহার সহ সামাজিক দূরত্ব বজায় রেখে কোন কাজ ব্যাতিরেখে মানুষকে ঘর থেকে বের না হওয়ার আহবান করছি।