বর্ণাঢ্য আয়োজনে দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পূর্বধলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলা হতে প্রকাশিত নতুন ধারার অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আমার সমাচার ডটকম’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২ম বর্ষে পদার্পণ উৎসব বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। শনিবার বেলা ৪ টায় পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে ও মতবিনিময় আলোচনার মাধ্যমে এ অনুষ্ঠান পালিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন ও গীতা পাঠ করা হয়। উক্ত অনুষ্ঠানে করোনাভাইরাস মোকাবেলায় ভাস্কর্য সম্মাননা পেলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, মানবসেবায় উপজেলার হোগলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম আকন্দ খোকন, মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক প্রফেসর বিমল কান্তি দে, সাংবাদিকতায় দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম (রফিক) এবং পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন।

আজকের আরবান ডটকম’র প্রকাশক সম্পাদক ও পূর্বধলা প্রেসক্লাব সভাপতি সৈয়দ আরিফুজ্জামান এর সভাপতিত্বে এবং দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ এমদাদুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ (রাজ্জাক সরকার), উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা (সুমি আকন্দ), পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল আলীম লিটন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম,পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পূর্বধলা প্রেসক্লাবের  সহ-সভাপতি ও ইকরা প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শফিকুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহিন, সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, সাবেক সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, সদস্য নুর উদ্দিন মন্ডল, মো: আল মনসুর, মোস্তাক আহমেদ খান, জিয়াউর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পূর্বধলার উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনার ক্ষেত্রে দৈনিক আমার সমাচার ডটকম অনলাইন পোর্টালের ভূয়সী প্রশংসা ও উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশ নয় সমগ্র পৃথিবীতে অনলাইন পোর্টালের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অনলাইন পোর্টালের মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ মুহুর্তের মধ্যে আমরা জানতে পারছি। জঙ্গি তৎপরতা, রেইনট্রির মতো স্পর্শকাতর ঘটনা অনলাইনের মাধ্যমে মুহুর্তের মধ্যে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে ফলে এ সকল কার্যক্রম আর চাপা থাকছেনা। ফলশ্রুতিতে এ সকল কার্যক্রমের বিরুদ্ধে তৎক্ষণাৎ এ্যাকশন গ্রহন করা সম্ভব হচ্ছে।