পূর্বধলার নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

পূর্বধলার নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

মোস্তাক আহমেদ খান: জনগণের নিরাপত্তার দাবিতে শ্যামগঞ্জ টু দূর্গাপুর-বিরিশিরি সড়কে সকাল ৮ টা থেকে রাত ৮ পর্যন্ত অনিয়ন্ত্রিত ট্রাক চলাচল বন্ধ এবং নিরাপদ সড়কের দাবিতে ”নিরাপদ শ্যামগঞ্জ ব্যানারে” মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 

রবিবার (৬ জুন) শ্যামগঞ্জের কুমুদগঞ্জ মোড়ে  সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত  এক ঘন্টা মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।  মানববন্ধনে  শিক্ষক, ছাত্র-ছাত্রী, বিভিন্ন পেশার মানুষ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। 
পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ কুমুদগঞ্জ মোড়ে ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিরাপদ শ্যামগঞ্জ কমিটির আহবায়ক মোঃ মারিয়ান জামান খান সোহান, সদস্য সচিব ইমন হাছান শাওন, সহকারি প্রধান শিক্ষক মাকসুদুল আলম, শিক্ষক গোবিন্দ বনিক, শিক্ষক আল আমীন, শেখ সালাউদ্দিন চাঁন, সমাজকর্মী বেলাল হোসেন খান, আসাদুজ্জামান ডানু, সালমান রহমান পল্লব,অভি রায়হান সাব্বির, মোস্তাকিন, সৈয়দ এস এম রিজু, শাহাদাৎ হোসেন, অংগনা পাল, উজ্জল শেখ, পাপন, সঞ্চিত, কাজল, মোঃ উজ্জল মিয়া, আজহারুল ইসলাম সুমন, রানা দিপু , নির্মল, রনি প্রমুখ। 

বক্তরা বলেন প্রতিদিন অনিয়ন্ত্রিত ও বেপরোয়া  ট্রাক চলাচলের কারনে প্রতিদিন দূর্ঘটনায়  প্রাণহানিসহ বহুলোক পঙ্গুত্ব বরণ করছে। প্রতিদিন  হতাহতের  ঘটনা ঘটলেও  কোন বিচার পাচ্ছেন না ভুক্তভোগি পরিবার গুলো। ফলে  এ সড়কটি এখন মৃত্যুপুরিতে পরিণত হয়েছে।  তাই সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত  ট্রাক চলাচল বন্ধ, নিরাপদ সড়ক ও কুমুদগঞ্জ মোড়ে ফুট ওভার ব্রিজ, রোড ডিভাইডার, লাইসেন্স বিহীন চালক দিয়ে ট্রাক চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর  দাবি জানান।