মদনে মসজিদে মাইকিং করে সংঘর্ষের ডাক, ব্যাপক উত্তেজনা,পুলিশ  মোতায়েন  

মদনে মসজিদে মাইকিং করে সংঘর্ষের ডাক, ব্যাপক উত্তেজনা,পুলিশ  মোতায়েন  

মদন প্রতিনিধি:  নেত্রকোনার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষের ডাক দিয়েছে মাখনা ও অপর পক্ষের নোয়াগাওসহ ৫ গ্রামবাসী। এ নিয়ে এলাকায় জনগণের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এমন সংবাদের প্রেক্ষিতে শনিবার সকাল থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।  গত ১৭ ফেব্রæয়ায়ী ২০২১ ইং তারিখে  দু’পক্ষের মধ্যে জনতা বাজারের ঘর ভাঙ্গা নিয়ে দফায় দফায় সংঘর্ষ,মামলা চলে আসছে। এরই জের ধরে গত কয়েকদিন ধরে সিংহের বাজারে আবারো আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা চলছে। 

এমন সংবাদের প্রেক্ষিতে  শনিবার সিংহের বাজারে সরজমিনে গেলে লোকজনকে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় পক্ষের লোকজন দিক বিদিক ছুটাছুটি করতে থাকে। উভয় পক্ষের মধ্যে যেভাবে উত্তেজনা বিরাজ করছে তাতে যে কোন মূহুর্তে সংঘর্ষ ঘটে যেতে পারে।  
 
নায়েকপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রুমান জানান, এই দু’পক্ষের ঝগড়া মিমাংসা করার জন্য উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীগণ এলাকায় এসে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করলে নোয়াগাও গ্রামের কতিপয় মাতাব্বরগণের অসহযোগিতায় বিষয়টি শেষ করা সম্ভব হয়নি। ফলে এলাকার দু’পক্ষের মধ্যে  আবারো ব্যাপক  উত্তেজনা ও সংঘর্ষ  ঘটার আশষ্কা বিরাজ করছে। এদিকে কর্তৃপক্ষ ও রাজনৈতিক নেতাকর্মীদের সুদৃষ্টি কামনা করছি। 

ওসি ফেরদৌস আলম দু’পক্ষের উত্তেজনার কথা স্বীকার করে বলেন, এলাকায় যাতে সংঘর্ষ ঘটতে না পারে এলাকায় পুলিশ প্রেরণ করা হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।