মদনে শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন বিক্ষোভ মিছিল

মদনে শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন বিক্ষোভ মিছিল

ফয়েজ আহম্মদ হৃদয় : মদন(নেত্রকোনা)প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে আরবী শিক্ষক নূরে আলম খানের অপসারনের দাবিতে সোমবার সকালে  বাস্তা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাঙ্গনে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

এ সময়  বিক্ষোভ  সমাবেশে বক্তব্য রাখে ১০ম শ্রেণীর শিক্ষার্থী ইমরান,কাওছার,  নবম শ্রেণীর শিক্ষার্থী জুনায়েইদ আহমেদ রাব্বি,ছাত্র অভিভাবক শাহজাহান সিরাজি,কাজী সুলতান,কিবরিয়া খান প্রমূখ। 

উত্তেজিত শিক্ষার্থীদের শান্ত করতে মাদ্রাসার সভাপতি ও সহ-সুপার হাবিবুর রহমান অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। এতেও শিক্ষার্থীরা শান্ত না হয়ে যতক্ষণ পর্যন্ত শিক্ষক নূরে আলম খানকে অপসারণ না করা হবে ততক্ষণ পর্যন্ত ক্লাস বর্জন অব্যাহত থাকবে বলে আন্দোলনরত শিক্ষার্থীরা ঘোষণা দেন। 

সোমবার মাদ্রাসায় সরেজমিনে গেলে অভিযুক্ত আরবী  শিক্ষক নূরে আলম খানকে মাদ্রাসায় পাওয়া যায়নি। মোবাইল ফোনে তিনি বলেন, আমি মাদ্রাসায় থেকে ছুটি নিয়েছি।

গত শনিবার আরবী শিক্ষক নূরে আলম খানের  তাড়া খেয়ে মাদ্রাসার  দ্বিতলা ভবন  থেকে পড়ে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী রায়হান তালুকদার  গুরুতর আহত হওয়ার প্রেক্ষিতে শিক্ষার্থীরা এ আন্দোলনে নামে।