দুর্গাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

দুর্গাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

দুর্গাপুর প্রতিনিধি: জেলার দুর্গাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে সারা দেশের ন্যায় শুরু হয়েছে অনুর্ধ্ব - ১৭ বছর পর্যায়ের ‘‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১। শনিবার দুপুরে এ খেলার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে বিরিশিরি ডনবস্কো কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্গাপুর পৌর মেয়র মো. আলা উদ্দিন আলাল, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা, বাংলাশে আওয়ামীলীগের কেন্দ্রীয় সংসদ সদস্য রেমন্ড আরেং, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. আলা উদ্দিন আল আজাদ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রাংসা, সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, জেলা পরিষদ সদস্য ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, উপজেলা একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, ওসি শাহনুর এ আলম, ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালেব, প্রমুখ।

উদ্ধোধনী ম্যাচে উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভা সহ ৮টি লের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হবে। বিরিশিরি ও গাওকান্দিয়া ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত খেলায় বিরিশিরি ইউনিয়ন ১ গোলে জয় লাভ করেছে। আগামী ৩১ মে এর চুড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে।

বক্তারা বলেন, বর্তমান সরকার যুব সমাজকে সামনে এগিয়ে নিতে নানা কর্মসুচীর পাশাপাশি খেলাধুলায় অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে সারা বিশ্বে চিনতে পেরেছে। যুবকদের এই সাফল্যকে কাজে লাগাতে মান সম্মত খেলাধুলা শিক্ষা দেয়ার জন্য স্কুল ও কলেজ শিক্ষকদের আহবান জানানো হয়।