ময়মনসিংহের গৌরীপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বাচ্চু মিয়া গ্রেপ্তার

ময়মনসিংহের গৌরীপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বাচ্চু মিয়া গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বাচ্চু মিয়া (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করে গৌরীপুর থানা পুলিশ। আজ সোমবার রাত ২২.৩০ টায় নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জালশুকা কুমুদগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে পূর্বধলা উপজেলার জালশুকা কুমুদগঞ্জ গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা গ্রামের নজরুল ইসলামের বাড়িতে প্রায়ই যাতায়াত করত বাচ্চু মিয়া।বাচ্চু মিয়া প্রায় সময় নজরুল ইসলাম এর স্ত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে দেহ ভোগ করার চেষ্টা করত। রাজি না হওয়ায় নজরুল ইসলামকে মেরে ফেলবে এরকম হুমকিও দিয়ে থাকত। গত রবিবার (২৩মে) সকাল ১০ টার দিকে নজরুল ইসলামের স্ত্রীকে একাঘরে পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। যা নজরুল ইসলাম নিজ চোখে দেখে এলাকাবাসীর কাছে বিচার দাবি করে।

নজরুল ইসলাম জানান, সে পেশায় দিন মজুর। ওই দিন কাজের জন্য বাহিরে বের হয়ে কিছুক্ষণ পরে আবার বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে এই অপ্রীতিকর ঘটনা দেখে। যা বারবার তাকে লজ্জায় ফেলেছে। নজরুল ইসলামকে দেখে বাচ্চু মিয়া দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর পরামর্শক্রমে নজরুল ইসলাম গৌরিপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আ: হালিম সিদ্দিকী জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশের একটি টিম বাচ্চু মিয়াকে জালশুকা কুমুদগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।