অযোগ্য ও অনৈতিক লেনদেনের অভিযোগ কেন্দুয়ায় ছাত্রদলের ২১ সদস্যের নতুন ১২ জনের পদত্যাগ

অযোগ্য ও অনৈতিক লেনদেনের অভিযোগ কেন্দুয়ায় ছাত্রদলের ২১ সদস্যের নতুন ১২ জনের পদত্যাগ

কেন্দুয়া প্রতিনিধি: অযোগ্য ও অনৈতিক লেনদেনের অভিযোগ এনে নেত্রকোণার কেন্দুয়া উপজেলা ছাত্রদলের গঠিত ২১ সদস্যের নতুন আহŸায়ক কমিটি থেকে ১২ জনেই পদত্যাগ পত্র জমা দিয়েছেন। এরই প্রতিবাদে মঙ্গলবার বিকালে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আয়োজন করে জেলা ছাত্রদলের সভাপতি  ও সাধারণ সম্পাদক লিখিত পদত্যাগ পত্র জমা দেন ১২ জন।

পদত্যাগপত্র জমাদানকারীদের অভিযোগ উপজেলা ছাত্রদলের কমিটিতে বিবাহিত ও অযোগ্যদের অনৈতিক লেনদেনের মাধ্যমে স্থান দেয়া হয়েছে। ১২ জনের মধ্যে ৭ জন নতুন কমিটির যুগ্ম আহŸায়ক ও ৫ জন সদস্য। 

এদের মধ্যে এসময় লিখিত বক্তব্য পাঠ করে তৌফিকুল হক শিবলী বলেন, অযোগ্য ও অনৈতিক লেনদেনের মাধ্যমে কমিটি গঠন করায় ২১ সদস্যের এই কমিটি থেকে আমিসহ ১২জন স্বেচ্ছায় স্বজ্ঞনে পদত্যাগ পত্রে স্বাক্ষর করে জমা দিয়েছি। কমিটির পদত্যাগকারী অন্যান্যদের মধ্যে রয়েছেন যুগ্ম আহŸায়ক তোফায়েল আহম্মেদ, এম.এ সামাদ রুবেল, আজহারুল ইসলাম কচি, আবুল হোসাইন, শফিকুল ইসলাম শফিক, রফিকুল ইসলাম রফিক। এছাড়া সদস্যদের মধ্যে আরিফুল হক গোলম মিজানুর রহমান সাব্বির, শফিক আহম্মেদ, রাজিব আহম্মেদ ও মোঃ ইলিয়াস আহম্মেদ। 

এব্যপারে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবুর সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, কমিটি গঠন করা হয়েছে অনেক যাচাই বাচাই করেই। যদি গঠিত কমিটির সদস্যের বিষয়ে করো কোন সুনির্দিষ্ট অভিযোগ থাকে, সেক্ষেত্রে লিখিত ভাবে কেন্দ্রীয় কমিটিসহ জেলা কমিটিকে জানানোর সুযোগ রয়েছে। কমিটি গঠনের ক্ষেত্রে কোন অনৈতিক লেনদেন হয়নি বলে তিনি দাবি করেন।