মদনে চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত আটক-৪

মদনে চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত আটক-৪

     ফয়েজ আহম্মদ হৃদয় : মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার জাহাঙ্গীরপুর নতুন বাজারে বুধবার গভীর রাতে মানিক মিয়ার দোকানে চুরি করার সময় পাহাড়াদারের তাড়া খেয়ে পালানোর সময় বাসার পাশে জজ মিয়া নামক এক ব্যবসায়ী চোর কে ঝাপটে ধরলে ছুরিকাঘাত করে চোর পালিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকায় ৪ চোর কে গ্রেফকার করেছে পুলিশ।
এলাকাবাসী আহত জজ মিয়াকে মদন হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তার অবস্থা আশঙ্কাজনক থাকায় সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে জজ মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঘটনার পর পরেই অপর চোর উপজেলার পদমশ্রী গ্রামের জাকির হোসেন চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেল, চোরাই মালামাল, ব্যাগ, তালা খোলার যন্ত্রপাতি নতুন বাজার থেকে  নিতে আসলে জনতা তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে। ধৃত চোরের জবানবন্দিতে ঘটনার সাথে জড়িত জজ মিয়াকে আঘাত করার রক্তমাখা ছুরিসহ চোর মনিরকে তার গ্রামের বাড়ি পদমশ্রী থেকে বৃহস্পতিবার ভোরে পুলিশ গ্রেফতার করে। এ সময় তার কথানুযায়ী একই গ্রামের চোর পাপ্পু ও আবুল কালামকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে মদন থানায় মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে এই চোর চক্রটি পৌরসদরের বিভিন্ন বাসা ও দোকানে চুরি করে এলাকায় আতংকের সৃষ্টি করেছে। গ্রেফতারকৃতরা চুরি চক্রের সাথে জড়িতদের নাম পুলিশের কাছে প্রকাশ করেছে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস আই নূরুল আমীন জানান, চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেল, চোরাই মালামাল, ব্যাগ, তালা খোলার যন্ত্রপাতি ও রক্তমাখা ছুরিসহ চার চোরকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং মাললার প্রস্তুতি চলছে। আহত জজ মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।