খালিয়াজুরীতে দরিদ্র কৃষকের ধান কেটে মাড়াই করে দেন উপজেলা যুবলীগ

খালিয়াজুরীতে দরিদ্র কৃষকের ধান কেটে মাড়াই করে দেন উপজেলা যুবলীগ

মোঃ আবুল হোসেন, খালিয়াজুরী প্রতিনিধি:

কৃষক বাঁচলে বাঁচবে দেশ,শেখ হাসিনার বাংলাদেশ

এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরীর সংসদ সদস্য রেবেকা মমিন এমপি'র  নির্দেশনায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা কমিটির আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়কদের নির্দেশে নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক এর নেতৃত্বে অসহায় দরিদ্র কৃষকের ধান কেটে মাড়াই করে দেওয়া হয়েছে। 

গতকাল শনিবার  (১লা মে ) খালিয়াজুরী উপজেলা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক , যুগ্ম-আহ্বায়ক মীর তোফায়েল, সদস্য আহাদনুর পারভেজ, সুদিপ সরকার, অঞ্জন সরকার, আরাধন দত্ত রায়, সুমন সরকার ও ললিত সরকার ৩৫ জন নেতাকর্মী সহ নগর ইউনিয়নের তাতিয়া নয়াগাও গ্রামের জগদীশ সরকারের ১২০ শতাংশ জমির ধান কাটা কার্যক্রমে অংশ নেয়।

করোনার এই ক্রান্তিলগ্নে দেশের কৃষিখাত থেকে শুরু করে দেশের বিভিন্ন খাতে ক্ষয়ক্ষতি পুষিয়ে আনতে সাংগঠনিক নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছে বাংলাদেশ যুবলীগ প্রতিটি ইউনিট। তারই ধারাবাহিকতায় খালিয়াজুরী উপজেলা যুবলীগ নেতা আরিফুল ইসলাম ফালাক  প্রতিবছরের ন্যায় এবছরও কৃষকদের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেওয়ার কর্মসূচী হাতে নেয়।

আরিফুল ইসলাম ফালাক  বলেন‘ গত বছরের ন্যয় এবারও কৃষকের পাশে থেকে চলমান করোনাভাইরাস পরিস্থিতি ও পবিত্র মাহে রমজানের দিনে রোজা রাখা অবস্থায় হতদরিদ্র সাধারণ কৃষক শ্রমিকদের পাশে থাকার চেষ্টায় আমরা নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা যুবলীগ পরিবার , বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় পর্যন্ত  শ্রেণি-পেশার দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে  নিজ নিজ জায়গা থেকে মানুষের পাশে থাকার চেষ্টা করছি।’