ধোবাউড়ায় আগুন লেগে ৭ টি দোকান পুড়ে ছাই

ধোবাউড়ায় আগুন লেগে ৭ টি দোকান পুড়ে ছাই

ধোবাউড়া প্রতিনিধি: ময়মনসিংহের ধোবাউড়ায় আগুন লেগে ৭ টি দোকান পুড়ে ছাই, আনুমানিক প্রায় ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতবৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার দুধনই বাজার চৌরাস্তায় এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। 

খবর পেয়ে ধোবাউড়া উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী প্রায় দুই ঘন্টা যৌত চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দুধনই চৌরাস্তা বাজারের এস এস ইলেক্ট্রনিকস, তিন ভাই বস্রালয়, তিন ভাই কসমেটিকস, তিন ভাই স্টোর, রাকিব ভ্যারাইটি স্টোর, তানিয়া মেডিকেল হল ও মামনী স্টোর পুড়ে ছাই হয়ে গিয়েছে। আগুনের তীব্রতার কারণে কোন প্রকার মালামাল বাঁচানো সম্ভব হয়নি। পুড়ে যাওয়া ব্যাবসা প্রতিষ্ঠানের পরিচালক ও স্থানীয় সুত্রে জানাযায় এই অগ্নিসংযোগে তাদের প্রায় ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ে

ধাবাউড়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ আরিফুল হক জনান আগুনের সুত্রপাত সম্পর্কে কেউই নিশ্চিত নন। ধারণা করা হচ্ছে যে ইলেক্ট্রিক মালামালের দোকানে আইপিএস বেটারি চার্জার অথবা পার্শ^বর্তী কাপড় ও টেইলারিংয়ের দোকানের ইস্ত্রির বিস্ফোরণের কারণে আগুনের সুত্রপাত হয়ে থাকতে পারে।