আটপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতিকে হত্যার হুমকি- ডিজিটাল আইনে মামলা আটক ১ 

আটপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতিকে হত্যার হুমকি- ডিজিটাল আইনে মামলা আটক ১ 

ইকবাল ভূঁইয়া, আটপাড়া প্রতিনিধিঃ নেত্রকোনার  আটপাড়া থানায় ১৯শে এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত বিশ্বাসকে হত্যার হুমকি ও জাতির পিতা ছবি প্রধানমন্ত্রী ও ভারতীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে  প্রোপাগান্ডা ও প্রচারণা চালানো, আক্রমণাত্মক মিথ্যা বা ভীতি প্রদর্শক, তথ্য উপাত্ত প্রেরণ পূর্বক মানহানিকর তথ্য প্রকাশ প্রচার এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা ও অপরাধ সংঘটনের সহায়তা করার অপরাধে উপজেলার লক্ষীপুর গ্রামের আনিফ মিয়ার ছেলে মোঃ রাসেল মিয়া (৩৩) সহ অজ্ঞাতনামা আরো ৪ /৫ কে আসামী করে রাহাত বিশ্বাস বাদী হয়ে এই মামলা রুজু করে। 

মামলার বিবরণে প্রকাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত বিশ্বাসকে গত ১৭ই এপ্রিল আনুমানিক ৪টা১০ মিনিটে উপজেলার লক্ষীপুর গ্রামের রাসেল মিয়ার আইডি থেকে মেসেঞ্জারে জাতির পিতার ছবি, প্রধানমন্ত্রী ও ভারতীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রগাগান্ডা চালায় এবং তাকে আক্রমণাত্মক বক্তব্য প্রচার করে ও ভবিষ্যতে তাকে সহ ছাত্রলীগের নেতা কর্মীদের হত্যার হুমকি প্রদর্শন করে। 

যার মামলা নং ১০ ১৯/৪/২০২১ ইং ধারা ২১/২৫/২৯/৩১/৩৫ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮। এ ব্যাপারে থানার এসআই শামসুল হক জানান ইতিমধ্যে আসামিকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।এবং আসামিকে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।