ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্রর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভ্রম্যমান মাছ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়।

কোভিড-১৯ পরিস্থিতিতে জনসাধারণ যাতে অবাধে চলাফেরা না করে নিজ এলাকায় থেকে মাছ ক্রয় করতে পারেন সে লক্ষ্যে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়। উপজেলা মৎস্য অধিদপ্তরের তত্ত্বাবধানে ভ্রাম্যমান মাছ বিক্রয়ের গাড়িটি উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে মাছ বিক্রয় করবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন। উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি নীলকন্ঠ আইচ মজুমদার, উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক তরিকুল ইসলাম বাবুল, যুগ্ম  আহবায়ক খাইরুল ইসলাম আল-আমিন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে জনসাধারণ যাতে অবাধে চলাফেরা না করে নিজ এলাকায় থেকে মাছ ক্রয় করতে পারেন সে লক্ষ্যে উপজেলা মৎস্য অধিদপ্তর ও উপজেলা মৎস্যজীবিলীগের ভ্রাম্যমান মাছ বিক্রয় কার্যক্রমটি প্রশংসনীয়। ভ্রাম্যমাণ মাছ বিক্রয়কেন্দ্র থেকে সাধারণ মানুষ সহজেই ন্যায্য মূল্যে মাছ ক্রয় করতে পারবেন।