চলাচলের রাস্তায় বেড়া-অবরোদ্ধ ৫টি পরিবার

চলাচলের রাস্তায় বেড়া-অবরোদ্ধ ৫টি পরিবার

ধোবাউড়া প্রতিনিধি: ময়মনসিংহ ধোবাউড়া উপজেলায় পুড়াকান্দলিয়া ইউনিয়নে কালি নগর গ্রামে পূর্ব শক্রতার জের থাকায় চলাচলের রাস্তায় বেড়া ৩দিন যাবৎ অবরোদ্ধ রয়েছে ৫টি পরিবার।জানা যায় পুড়াকান্দলিয়া ইউনিয়ন কালিনগর গ্রামের মৃত আঃ শহীদের ছেলে ফজর আলী(৫০)ভাই,ছেলে,স্ত্রী,সন্তান নিয়ে পৈতৃক বসত ভিটায় বসবাস করে আসছে।জমি নিয়ে বিরোধে ফজর আলীর স্বজন মৃত আঃ হামিদের ছেলে সুলতান (৩৫) তারামিয়া,কাজলি,বাড়ির সামনে গত ৩দিন যাবৎ  রা¤তার প্রবেশ পথে বাশের বেড়া ও মান্দার কাটা দিয়ে চলা চলের রাস্তা অবরোদ্ধ  করে দিয়েছে।

সরে জমিনে গিয়ে দেখা যায়,কালিনগর গ্রামে সুলতান গংরা ফজর আলীর সাথে জমি নিয়ে বিরোধে ৩দিন যাবৎ ৫টি পরিবারের চলাচলের রাস্তা অবরোদ্ধ করে  কুদাল দিয়ে মাটি সরিয়ে ফেলেছে।এতে ৫টি পরিবারের মানুষ গুলি ধানক্ষেতের আইল দিয়ে ঘুরে গোপাটের রাস্তায় আসতে হচ্ছে।এতে চরম দৃর্ভোগ পোহাতে হচ্ছে পাঁচটি পরিবারের।ভোক্তভোগী ফজর আলী জানান সুলতান জমিপাবে বলে তাকে মাপার কথা বল্লে রাজি হয়না।এখন রাস্তা বন্ধ করেছে ৩দিন যাবৎ বর্তমানে আমি পরিবার নিয়ে চলচলের জন্য ঘরে অবরোদ্ধ হয়ে আছি।অভীযুক্ত সুলতান বলেন,আমি তাদের কাছে জমি পাই এ জন্য রাস্তায় বেড়া দিছি বেড়া-থাকবে।

এনিয়ে এলাকাবাসী কথা বলতে অনিচ্ছুক। এমতঅবস্থায় পরিবারগুলির চলাচলের রাস্তার বেড়া সরানোর জন্য প্রশাসনের জোড় পদক্ষেপ কামনা করছেন।