হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাবসায়িক প্রতিষ্ঠানে হামলা, থানায় অভিযোগ

হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাবসায়িক প্রতিষ্ঠানে হামলা, থানায় অভিযোগ

এম, এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেটারী চালিত অটো ইজি বাইক ও অটো পার্সের দোকানে হামলা করার অভিযোগ পাওয়া গিয়েছে। সোমবার (২৯মার্চ) সন্ধায় সাহাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভ‚ক্তভোগী ব্যবসায়ী আকনপাড়া গ্রামের আব্বাস আলীর পুত্র আব্দুল হেলিম ওরফে সেলিম বাদী হয়ে হালুয়াঘাট থানায়  ১০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতির হওয়ার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে প্রকাশ, ঘটনারদিন বিকালে বেটারী চালিত অটো ইজি বাইকের অরজিনাল পার্স ক্রয় করার জন্য ভ‚ক্তভোগীর ব্যবসায়ীক প্রতিষ্ঠানে যায় সম্রাট। এ সময় দোকান কর্মচারি পারভেজ বলেন মালিক নাই পরে আসেন। এ ঘটনায় সম্রাট ক্ষিপ্ত হয়ে কর্মচারিকে অকথ্য ভাষায় গালাগালিজ করে। পরে হালুয়াঘাট বাজারপূর্ব (বেপারীপাড়া) এলাকার আব্দুল মজিদ এর পুত্র রোকন ও রুবেল মিয়ার পুত্র সম্রাটসহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জন ঐক্যবদ্ধ হয়ে দোকানে হামলা চালিয়ে ১০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি করেন। পাশাপাশি হামলার ঘটনাটি সি.সি ক্যামেরায় ভিডিও ফুটেজে ধারণকৃত রয়েছে বলে অভিযোগে উল্লেক করা হয়।

এ বিষয়ে স¤্রাট এর পিতা রুবেল মিয়া সাংবাদিকদের বলেন, সম্রাটকে দোকানের মালিক চড় থাপ্পর দিয়ে ছিল। তাই সে ক্ষোভে দোকান কর্মচারির সাথে কথাকাটাকাটি করেছে। হামলা চালিয়ে দোকানে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির বিষয়টি মিথ্যা বলে আখ্যায়িত করেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেটারী চালিত অটো ইজি বাইকের দোকানে হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছেন। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন বিষয়টি তদন্তাধীন রয়েছে বলে জানান।