হালুয়াঘাটে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, চালক আটক

হালুয়াঘাটে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, চালক আটক

এম.এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে মোটর সাইকেল ও ট্্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (২৯ মার্চ) সকালে পৌর শহরের রঘুনাথপুর ব্র্যাক অফিসের সামনে হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপর মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উপজেলার আতুয়াজঙ্গল গ্রামের মোঃ সালাম মেম্বারের পুত্র অনিক(২৫) নিহত হয়।এ সময় মোটর সাইকেলে থাকা আরো এক আরোহী আতুয়াজঙ্গল গ্রামের সিরাজুলের পুত্র শফিকুল ইসলাম(২০) গুরুত্বর আহত হয়।

জানাযায়,নিহত অনিক ও শফিকুল আতুয়াজঙ্গল থেকে হালুয়াঘাটে আসার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। স্থানীয়রা মোটর সাইকেল চালক অনিককে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করলে  ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু বরন করেন ।

ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম। এ খবরের সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান এ প্রতিবেদককে বলেন, মোটর সাইকেল ও ট্্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে যায়। এ ঘটনায় অত্র থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।