মদনে স্বাস্থ্য প্রশাসকের দূর্নীতির অভিযোগে কর্মচারীদের কর্মবিরতি পালন

মদনে স্বাস্থ্য প্রশাসকের দূর্নীতির অভিযোগে কর্মচারীদের কর্মবিরতি পালন

মদন প্রতিনিধি :  দূর্নীতি ও অনিয়মের অভিযোগে মদন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হাসানুল হোসেন এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে মঙ্গলবার বিকালে হাসপাতালের সামনে সকল কর্মচারী প্রতিবাদ সমাবেশ করে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছে। 

বেতন-ভাতাদি উত্তোলনে কমিশন দাবী, কর্মকর্তা/কর্মচারীদের সাথে অশোভনীয় আচরণ, কর্মক্ষেত্রে অনুপস্থিতি, কর্মচারীদেরকে লাঠি দেখিয়ে ভয় প্রদর্শন, এম্বুলেন্সের জ¦ালানী বিলে স্বাক্ষর করতে অনীহাসহ আরো ৯টি অভিযোগ উল্লেখ করে কর্মচারীরা বিভিন্ন কর্তৃপক্ষের বারাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার হাসপাতালের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,স্বাস্থ্য সহকারি হাবিবুর রহমান, এনামূল হায়দার ,নার্গিস সুলতানা, খাইরুল ইসলাম, হুমায়ূন এরশাদ, সিনিয়র ষ্টাফ নার্স অসীমা রায় প্রমূখ। এ সময় বক্তারা উক্ত কর্মকর্তাকে প্রত্যাহার না করা পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি পালনের ঘোষণা দেন।

নেত্রকোনা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সেলিম মিয়া জানান, আমি ঢাকায় একটি সেমিনারে আছি। বিষয়টি জেনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হাসানুল হোসেন এর মোবাইল ফোনে একাধিক বার কল করেও রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।