মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্দন ও প্রতিবাদ সভা 

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্দন ও প্রতিবাদ সভা 

এম,এ মালেক,হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-১( হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও ত্রাণ, দুর্যোগ, যুব ও ক্রীড়া মন্ত্রানালয় সম্পকীত সংসদীয় স্থায়ী কমিটি এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য, হালুয়াঘাট আমদানী ও রপ্তানীকারক গ্রæপ এর সভাপতি জুয়েল আরেং কে জড়িয়ে গত ২৩ ফেব্রæয়ারী দৈনিক কালের কন্ঠের প্রথম পাতায় “কয়লা-পাথরের ফাঁকিতে আ.লীগ বিএনপি দোস্তি” শিরোনামে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে বৃহস্পতিবার (২৫ ফেব্রæয়ারী) দুপুরে পৌর শহরের জয়িতা মার্কেট চত্বরে হালুয়াঘাটÑময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপর হালুয়াঘাট আমদানী ও রপ্তানীকারক গ্রæপ, কড়াইতলী কোল এন্ড কোক ইম্পোর্টাস এসোসিয়েশন, কাস্টম এসোসিয়েশন, সিএন্ডএফ এসোসিয়েশন, শ্রমিক এসোসিয়েশনসহ সকল আমদানীকারক ও ব্যবসায়ীদের পৃথক পৃথক ব্যানারে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্দন অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, কড়াইতলী কোল এন্ড কোক ইম্পোর্টাস এসোসিয়েশন এর সভাপতি আলহাজ্ব এম,এ সুরুজ মিঞা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ মোরশেদ আনোয়ার খোকন, মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মিয়াজ উদ্দিন রজব আলী, হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম সহ বিভিন্ন সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।
আয়োজিত প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্দনে বক্তাগণ বলেন, একটি কুচক্রী মহল উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই সংসদ সদস্য  জুয়েল আরেং কে জড়িয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রকাশ করা হয়েছে। কালের কন্ঠ পত্রিকার সম্পাদকসহ হলুদ সাংবাদিক হায়দার আলীকে মিথ্যা সংবাদ প্রচারের কারণে দেশ ও জাতির কাছে ক্ষমা চাওয়ার জন্য হুসিয়ারী উচ্চারণ করেন। অন্যথায় বিশাল কর্মসূচী গ্রহন করা হবে। পাশাপাশি কালের কন্ঠকে নিষিদ্ধ ঘোষণা করার দাবী জানানো হয়।