পূর্বধলায় বিভাগীয় কমিশনারের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও মতবিনিময় সভা

পূর্বধলায় বিভাগীয় কমিশনারের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও মতবিনিময় সভা

মো: আল মুনসুর :  নেত্রকোনার পূর্বধলায় বুধবার (১০ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভা এবং বিভিন্ন অফিস ও প্রকল্প পরিদর্শন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি।
এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহি কর্মকর্তা ড.মো: গোলাম আজম, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, ওসি মোহাম্মাদ তাওহীদুর রহমান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন, ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার, উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল আলীম লিটন, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম আকন্দ প্রমূখ। 

এছাড়াও বিভাগীয় কমিশনার উপজেলার বাট্রা গ্রামে আমার বাড়ি আমার খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, উপজেলা ভূমি অফিস, সদর ভূমি অফিস ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের চলমান কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে  লাল গালিচা অভ্যর্থনা ও ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।