পূর্বধলায় সাংবাদিকের মোটরসাইকেল চুরি

পূর্বধলায় সাংবাদিকের মোটরসাইকেল চুরি

পূর্বধলা প্রতিনিধি :  নেত্রকোনার পূর্বধলায় দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক মো: শাখাওয়াত হোসেন শিমুলের লাল/কালো রংয়ের পালসার নামীয় ১৫০ সি.সি মোটরসাইকেল চুরি হয়েছে। শুক্রবার (৫ ফেব্রয়ারী) সন্ধ্যায় পূর্বধলা প্রেসক্লাবের সামনে এ চুরির ঘটনা ঘটে। মোটরসাইকেলটির রেজি: নং- NETRAKONA, LA ১১-১৪৮৬, ইঞ্জিন নং - DHYWJD ১৬৫২৬, চেচিস নম্বর: MD2A11CYXJWD93946 । 
জানাযায়, শুক্রবারে জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সদস্য মো: আল মুনসুর  মোটরসাইকেলটি নিয়ে পূর্বধলা প্রেসক্লাবের মিটিং এ অংশগ্রহণ করে। প্রায় ঘন্টা খানেক প্রেসক্লাবের ভিতরে মিটিং শেষ করে এসে দেখে যথাস্থানে মোটরসাইকেলটি নেই। সাংবাদিক মো: আল-মুনসুর জানান, সে সন্ধ্যার পূর্বে প্রেসক্লাবের একটি জরুরী মিটিং এ উপস্থিত হয় এবং মিটিং শেষে রেখে যাওয়া স্থানে মোটরসাইকেলটি নেই। তাৎক্ষণিক উপস্থিত প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে বিষয়টি অবহিত করেন। পরে বিষয়টি থানায় জানালে পূর্বধলা থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন। 
উল্লেখ্য, উপজেলায় মোটরসাইকেল চুরি ব্যাপকহারে বেড়ে যাওয়ায় আতংকিত হয়ে পড়েছে এলাকাবাসী।
পূর্বধলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান এ বিষয়ে বলেন, আমি নিজে ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং একজনকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। যেকোন মূল্যে চোর চক্রকে ধরার চেষ্টা অব্যহত আছে।