সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শেখ শামীম, স্টাফ রিপোর্টার : সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা নেত্রকোনার কলমাকান্দায়  অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (২৫ জানুয়ারি)রাতে উপজেলার কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় গ্রীনটাচ দলকে  ২-১ গেইমে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কলমাকান্দার বঙ্গবন্ধু পাঠাগার দল । ওই খেলায় উপজেলার মোট ১৬ টি দলের অংশগ্রহণে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। 

ফাইনাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের মধ্যে একটি ফ্রিজ ও রানার আপ দলের মধ্যে একটি এলইডি টেলিভিশন পুরস্কার বিতরণ করেন, প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক তালুকদার ও বিশেষ অতিথি হিসেবে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা । 

টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম এর  সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি  বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে কলমাকান্দা  থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম মাহমুদুল হক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এইচ এম ইলিয়াস, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম, ক্রীড়া অনুরাগী পাভেল বিশ্বাস, আয়োজক রাসেল খান, আয়োজকবৃন্দসহ  অনেকেই  উপস্থিত ছিলেন। 
ওই খেলা পরিচালনা করেন কলমাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও শিক্ষক  প্রবীর কুমার সরকার প্রদীপ।
উল্লেখ্য যে,  গত ২৫ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ শুক্রবার  রাতে সুস্থ দেহ, সুন্দর মন, গড়ে তুলে ক্রীড়াঙ্গন – এ প্রতিপাদ্য সামনে রেখে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় " সায়মা ওয়াজেদ পুতুল " ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নেত্রকোণা-১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার।