পূর্বধলায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

পূর্বধলায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইকরা নিউজ : নেত্রকোনার পূর্বধলায় স্থানীয় এনজিও সারা সংস্থার আয়োজনে বুধবার সকাল ১১টায়  স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হল রুমে বিতর্ক প্রতিযোগিতার  বিষয় ছিল “ অর্থনৈতিক অসচ্ছলতায় পারিবারিক পর্যায়ে নারী নির্যাতনের একমাত্র কারণ”
এই শিরোনামে বিতর্ক প্রতিযোগিতার পক্ষে অংশ গ্রহণ করে ইক্রা টেক. স্কুল এন্ড কলেজের (স্কুল শাখার) নাফিউন নাহার তামান্না, নাসরিন আক্তার, টুম্পা বর্মন ও বিপক্ষে দেওটুকুন আঃ গণি উচ্চ বিদ্যালয় অংশ গ্রহণ করে রোখসানা আক্তার, প্রিয়া আক্তার, তাহমিনা আক্তার।
 আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় বিচারক ছিলেন সারা’র ময়মনসিংহ অঞ্চলের জেন্ডর উন্নয়ন কর্মকর্তা সুলতানা রাজিয়া, সারা’র ময়মনসিংহ অঞ্চলের তথ্য অফিসার অর্জুন চাম্বুগং, সারা’র পূর্বধলা শাখার এরিয়া ম্যানাজার আঃ আলিম।
মডারেটর ছিলেন সারা’র উপ পরিচালক মোঃ শহীদুল্লাহ। প্রতিযোগিতায়  বিজয়ী হয় ইক্রা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং শ্রেষ্ঠ তার্কিক নির্বাচিত হয় একই প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্রী টুম্পা বর্মন ।
পরে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ইক্রা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শফিকুজ্জামান,দেওটুকুন আঃ গণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিউটন সরকার, মৌদাম সেসিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা, প্রভাষক পান্না আক্তার, রফিকুল ইসলাম(বিএসসি), গ্রামীন ব্যাংক অবসরপ্রাপ্ত অফিসার এক্তাতুল ইসলাম প্রমুখ।