হালুয়াঘাটে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

হালুয়াঘাটে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

এম,এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে বনাঢ্য আয়োজনের মধ্য দিয়ে  এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালন করা হয়েছে।
সোমবার(১৮ জানুয়ারী) বিকালে হালুয়াঘাট প্রেসক্লাব কার্যালয়ে এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিও এর ৮র্ম বর্ষপূর্তি ও নয় বছরে পদার্পণ করায় সংক্ষিপ্ত আলোচনা ও  কেক কেটে  বর্ষপূর্তি পালন করা হয়।
এসময় বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের (ভারপাপ্ত) সভাপতি করিরুল ইসলাম বেগ এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের (ভারপাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,যুগ্ম সাধারন সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন,সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন,হালুয়াঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জোটন চন্দ্র ঘোষ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,এশিয়ান টিভির হালুয়াঘাট প্রতিনিধি ও তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম,এ খালেক,সম্মানীত সদস্য দুলাল রায়,এম, সম্মানীত সদস্য এ মালেক ও দৈনিক নবচেতনা উপজেলা প্রতিনিধি আনসারুল হক রাসেল সহ অনান্য সাংবাদিকবৃন্দ। 
এসময় বক্তাগন এশিয়ান টিভির মঙ্গল কামনা করে বলেন এশিয়ান টিভি দেশ ও মানুষের কথা বলবে,দেশের বিভিন্ন সমস্যা ও দেশের উন্নয়ন মূলক কার্যক্রম তুলে ধরবে সবার মাঝে। 
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম।